| |

গুলশান কার্যালয়ে তল্লাসীর প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাঁধা

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
পুলিশি বাধায় ঝিনাইদহে বিক্ষোভ মিছিল করতে পারেনি বিএনপি। বাঁধা পেয়ে তার দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেছে। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা গুলশান কার্যালয়ে তল্লাসীর প্রতিবাদে জেলা বিএনপি রোববার সকালে শহরের গীতাঞ্জলী সড়ক থেকে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদের বাঁধা দেয়। নেতাকর্মীরা বাঁধা পেয়ে দলীয় কার্যালয়ের সামনেই প্রতিবাদ সমাবেশ করেন।

এ সময় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মসিউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সহ-সভাপতি আখতারুজ্জামান, পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, সদর থানা বিএনপির সভাপতি মুন্সী কামাল আজাদ পান্নু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল ইসলাম ফিরোজ, জেলা কৃষক দলের আহ্বায়ক আনোয়ারুল ইসলাম বাদশা, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান পপ্পু বক্তব্য রাখেন।

প্রতিবাদ সভায় মসিউর রহমান বিএনপির গুলশান কার্যালয়ে তল্লাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকারের পায়ের নিচে মাটি নেই। এ জন্য তারা রাজনৈতিক ভাবে বিএনপিকে মোকাবেলা করতে ব্যার্থ হয়ে পুলিশের ঘড়ে ভর করে রাষ্ট্র পরিচালনা করছে।