| |

বিবিসিকে যা বললেন নায়ীকা অপু

বিনোদন ডেস্ক: চলচ্চিত্রে অভিনয়ের দীর্ঘ পথচলায় বাংলাদেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেল, বেতারসহ বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন সংবাদমাধ্যমে চিত্রনায়িকা অপু ইসলাম খান সাক্ষাৎকার দিয়েছেন। কিন্তু এবারই প্রথম তিনি ‘বিবিসি’তে সাক্ষাৎকার দিয়েছেন। বিবিসির ‘এ সপ্তাহের সাক্ষাৎকার’ পর্বে অপু ইসলাম খান তার ছোটবেলার কথা, শিক্ষাজীবনের কথা, বগুড়ার সংস্কৃতি অঙ্গনের সাথে সম্পৃক্ত হওয়ার কথা, চলচ্চিত্র জীবনের সাথে সম্পৃক্ত হওয়ার কথা, চিত্রনায়ক শাকিব খানের সাথে প্রথম চলচ্চিত্রে অভিনয়, প্রেম, বিয়েসহ নানা অভিজ্ঞতার কথা বলেছেন অপু ইসলাম খান।

বিবিসির সাংবাদিক আহরার হোসেনের কাছে তিনি তার এসব কথা তুলে ধরেন। অপু ইসলাম খান বলেন, ‘এর আগে অনেক চ্যানেল ও সংবাদমাধ্যমে নিজের জীবন নিয়ে কথা বললেও এবারই প্রথম বিবিসিতে আমার সাক্ষাৎকার প্রচার হবে। যেহেতু এটি আন্তর্জাতিক একটি প্রচারমাধ্যম, তাই এর প্রতি আমার শ্রদ্ধা ও ভালোলাগাটাও একটু অন্য রকম। শ্রোতাদের আমার সাক্ষাৎকারটি আগ্রহ ভরে শুনবেন আশা করি।’

সাংবাদিক আহরার হোসেন জানান অপু ইসলাম খানের এ সপ্তাহের সাক্ষাৎকারটি শিগগিরই বিবিসিতে প্রচার হবে।

চিত্রনায়ক শাকিব খানকে বিয়ের পর অপু বিশ্বাস হয়ে যান অপু ইসলাম খান। আগামী ঈদে অপু অভিনীত বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। এতে তার বিপরীতে আছেন যথারীতি শাকিব খান। অপু জানান, আসছে ঈদের পর তিনি অভিনয়ে ফিরতে পারেন। আর এ কারণে নিজেকে প্রস্তুতও করছেন তিনি।