| |

উত্তরায় আবাসিক হোটেলে অভিযানে ৫ পতিতাসহ গ্রেপ্তার ১৭

মাহফুজুল আলম খোকন: রাজধানীর উত্তরা এলাকার দুইটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ৫ পতিতাসহ মোট ১৭ জনকে গ্রেপ্তার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। ১ মে সোমবার দিনে ও রাতে ভিন্ন অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

নির্ভর যোগ্য একটি সুত্র জানায়,সোমবার দিনে ও রাতে অভিযান চালিয়ে উত্তরা ১০ নং সেক্টরের রানাভোলা এভিনিউ সড়কের ৯৭ নং প্লটে হোটেল সাইনিং টাচ লিঃ নামক আবাসিক থেকে ১যুবক ও ১ যুবতিকে আটক করাহয়। পরে উত্তরা ৯ নং সেক্টরের আব্দুল্লাহ পুরের একটি আবাসিক হোটেল থেকে কয়েক জন নারী ও পুরুষকে আটক করা হয়। ৯ নং সেক্টরের হোটেল টির মালিক একজন প্রভাবশালী রাজনৈতিক নেতা বলেও জানায় সুত্রটি।

সত্যতা যাচায়ের জন্য হোটেল সাইনিং টাচ লিঃ এর এক কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদককে জানান,বিষয়টি নিয়ে থানার সাথে আমাদের মিমাংসা হয়েগেছে,কি মিমাংসা হয়েছে তা বলতে ও নিজের পরিচয় দিতে অপারগতা প্রকাশ করেন তিনি।

এই বিষয়ে উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর অপারেশন মোঃ শাহ-আলমের মোবাইল ফোনে একাধীকবার কলদিয়েও তাকে পাওয়া যায়নি।

পরে থানার অফিসার ইনচার্জ ওসি আলী হোসেন খান বলেন,আটকের বিষয়টি সত্য,তবে কতজনকে আটক করা হয়েছে এই বিষয়ে আমাদের অপারেশন অফিসারের সাথে যোগাযোগ করেন তিনি বিস্তারিত বলতে পারবেন।

আটকের বিষয়ে থানার উপ-পরিদর্শক এস.আই. হোসেন আলী জানান, ৫ নারী ও ১২ জন পুরুষকে আবাসিক হোটেলে অনৈতিক কাজ ও মাদক সেবনের দায়ে আটক করাহয় গতকাল রাত পর্যন্ত। এখন তাদের আদালতে নিয়ে যাচ্ছি, এই মুহুর্তে গাড়িতে থাকায় সবার নাম ঠিকানা বলা সম্ভব নয়। তবে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিচারিক কার্যক্রম সম্পন্ন করা হবে বলেও জানান তিনি।