| |

ভুল করে প্বারথমে দেখানো হলো হুবলীর দ্বিতীয় অংশ

বিনোদন ডেস্ক: গতকাল ভারতজুড়ে মুক্তি পেয়েছে বহুল প্রত্যাশিত ছবি বাহুবলী ২: দ্য কনক্লুশন। ছবিটি দেখার জন্য ভারতের অনেক ভক্তই অগ্রিম টিকিট বুকিং করে রেখেছিলেন। কিন্তু সিনেমা হলে গিয়ে তারা নাস্তানুবাদ হলেন।

প্রথম সপ্তাহেই ‘বাহুবলী ২’ দেখার জন্য নাইট শো’তে বুক করেছিলেন টিকিট। কিন্তু হল কর্তৃপক্ষের ভুলে উৎসাহটাই মাঠে মারা গেল। প্রথম অংশের বদলে চালিয়ে দেওয়া হল দ্বিতীয় অংশ। আর মাঝখান থেকেই সিনেমা দেখতে বাধ্য হলেন দর্শকরা। পরে ভুল বুঝতে পারায় ফের প্রথম থেকে সিনেমা চালানোর সিদ্ধান্ত নেন হল কর্তৃপক্ষ। তবে ততক্ষণে সমস্ত উৎসাহে ঠান্ডা জল পড়ে গিয়েছে।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর এরিনা মলের পিভিআর সিনেমা হলে। শুক্রবার পূর্ণ প্রেক্ষাগৃহে নির্দিষ্ট সময়েই শুরু হয়েছিল ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’। দর্শকরাও প্রবল আগ্রহে সিনেমা দেখতে শুরু করেন। কিন্তু তারা বুঝতেও পারেননি যা চলছে তা আসলে সিনেমার শেষাংশ। ছবির এক্কেবারে শেষে, ক্লাইম্যাক্সে পৌঁছে তাদের ভুল ভাঙে। টনক নড়ে হল কর্তৃপক্ষেরও। এরপরেই হলের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন দর্শকরা। দর্শকদের দাবি মেনে আবার প্রথম থেকে ছবি দেখানোর সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ততক্ষণে হল কর্তৃপক্ষকে তুলোধুনা করে টুইটারে একের পর এক ক্ষোভ উগরে দিয়েছেন দর্শকরা।