| |

অভিনেত্রী ভাবনার বাসায় বসেছিলো তারকাদের আড্ডা

বিনোদন ডেস্ক:  বৃহস্পতিবার রাতে জনপ্রিয় টিভি তারকা আশনা হাবিব ভাবনার বাসায় বসেছিলো তারকাদের আড্ডা। সেখানে সেই সময়ে উপস্থিত ছিলেন জয়া আহসান, অনিমেষ আইচ, চঞ্চল চৌধুরী, বাঁধন, আব্দুল নুর তুষার, সজল, বৃন্দাবন দাস, শাহনাজ খুশীসহ অনেকে।

সবাইকে একসঙ্গে দেখা সত্যিই অন্যরকম একটি অভিজ্ঞতা। কেন ছিল সবার আগমন জানতে কথা হয় ভাবনার সঙ্গে। তিনি বলেন, এরকম আয়োজন আমি প্রায়ই করি। বন্ধু,কলিগদের নিয়ে একসঙ্গে বসে ডিনার করা। আমার মা রান্না করে সবাইকে খাওয়াতে পছন্দ করেন সেই রকমই একটি আড্ডা ছিলো সেদিন।

ভয়ংকর সুন্দর সেন্সর ছাড়পত্র পেলো। এই জন্য কি এই আয়োজন? বলতেই ভাবনা বলে উঠে ‘নাহ তেমন কোন কারণে নয়। তবে সেদিন অনিমেষ সেন্সর সার্টিফিকেট পেয়েছে। সেটা নিয়েই এসেছিলো সে।’

ভয়ংকর সুন্দর সেন্সর ছাড়পত্র পেতে দেরি হলো। মাঝের এই সময়টায় মানসিক অবস্থা কেমন ছিল? জানতে চাইলে ভাবনা বলেন, ‘ভালই লাগছে সেন্সর ছাড়পত্র পেয়ে। তবে আমি কিন্তু কখনো কষ্ট যন্ত্রনার মধ্যে থাকতে পারিনা। আমি খুবই ভাগ্যে বিশ্বাসী। যা হওয়ার তাই হবে। আমি আমার মতো করেই থাকতে পছন্দ করি।’

সম্প্রতি ভাবনার স্বপ্ল দৈর্ঘ্য চলচ্চিত্র বরষা মুক্তি পায় ইউটিউবে। মুক্তির পরই ছবিটি বেশ আলোচিত ও প্রশংসিত হয়। ‘ভয়ংকর সুন্দর’ ছবিটিতে কলকাতার নায়ক পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

উচ্ছল ও দক্ষ অভিনেত্রী আশনা হাবীব ভাবনা উপস্থাপনায়ও বেশ স্বতঃস্ফূর্ত। কিছুদিন আগে তিনি আলোচনায় আসেন সামাজিক যোগাযোগ সাইটে নিজের পোস্ট করা একটি সেলফির কারণে। ভাবনার একটি হাস্যজ্জ্বল ভঙ্গিমার ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। যা একটা রহস্য বটে!